• সকাল ১০:২২ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
দিনে সাংবাদিক রাতে ভয়ঙ্কর ডাকাত, সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাতের স্বীকারোক্তি

দিনে সাংবাদিক রাতে ভয়ঙ্কর ডাকাত, সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাতের স্বীকারোক্তি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ দিনের আলোতে গলায় আইডি কার্ড, হাতে ক্যামেরা সাথে ৪/৫জন সহযোগী নিয়ে নিজেকে বড় সাংবাদিক হিসেবে পরিচয় দিতেন কিন্তু রাতের বেলা সংঘবন্ধ ডাকাত নিয়ে হয়ে যেতেন ভয়ঙ্কর ডাকাত সর্দার।

এমননি জবানবন্দি মুলক স্বীকারোক্তি দিলেন সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাত সর্দার হোসেন।

আজ (২৭ জুন ) বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেন সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাত আলী হোসেন।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গত ২৬ জুন দিবাগত রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভাটিকান্দি গ্রামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়। সে ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় ডাকাত সর্দার আলী হোসেনসহ আরো ৪জনকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণসহ কয়েকটি দেশীয় অন্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাদের জবানবন্ধি অনুযায়ী গতকাল বুধবার রাতে আলি হোসেনকে রূপগঞ্জ তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।  আজ বৃহস্পতিবার সকালে ডাকাত সর্দার আলী হোসেন ম্যাজিস্ট্রেট আদালতে ডাকাতির দোষ স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেন। সেখানে ডাকাত সর্দার জানান তিনি দৈনিক দেশ পত্রিকার রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে একটি কার্ড নেন ২০ হাজার টাকা দিয়ে পরবর্তি ৬ মাস অন্তর পত্রিকার অফিসে ৬ হাজার টাকা প্রদান করে নিজেকে সাংবাদিক পরিচয় দিতেন। সাংবাদিক পরিচয়ে সে দিনের বেলা গলায় আইডি কার্ড ও ক্যামেরা ঝুলিয়ে সোনারগাঁ আড়াই হাজার ও রূপগঞ্জে বিভিন্ন বাড়িতে ঘুরে বেড়াতেন। কেউ জিজ্ঞেস করলে তাদের সাংবাদিক পরিচয় দিতেন। এভাবে তারা দিনের বেলা সাংবাদিক পরিচয়ে বিভিন্ন বাড়িতে ঢুকে কিভাবে ডাকাতি করা যায় দার ফন্দি আটতো। পরে রাতের বেলা তারা একত্রিত হয়ে ডাকাতি করতো। এছাড়া তারা ডাকাতির কাজে যে গাড়ীটি ব্যবহার করতো সে গাড়ীর সামনে আইডি কার্ডটি ঝুড়িয়ে বসতো ডাকাত সর্দার সাংবাদিক পরিচয়ধারী আলী হোসেন। যদি কোথায় পুলিশ তাদের ধরতো তাহলে সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ছাড়িয়ে নিয়ে যেত। এমনকি রাতে ডাকাতি করতে গেলেও সে আইডি কার্ডটি ব্যবহার করতো। ডাকাতি করে যে ভাগ পেত তার অর্ধেক সে একাই নিয়ে নিতো। এভাবে সে দিনের আলোতে সবাইকে বোকা বানিয়ে রাতের বেলা দুধর্ষ ডাকাত সর্দার হয়ে যেতেন আলী হোসেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution